Pages

*অসাধারন একটি ভালবাসার গল্প*


,মেয়ে – তোমাকে বিয়ের কথা
বললেই ভয়
পাও কেন ?
ছেলে – আমি যে ভালো চাকরি করি
না।
মেয়ে – তাতে কি ?
ছেলে – তোমাকে যে দামী গাড়ি
করে
ঘুরাতে পারবো না।
যেটাতে তুমি অভ্যস্ত।
মেয়ে – রিক্সায় করে ঘুরাতে
পারবে ?
ছেলে – তাতো পারবোই।
মেয়ে – নয়তো পায়ে হেঁটেই দুজন
সারাটা শহর ঘুরবো।
ছেলে – তোমাকে যে আমি চাইনিজ
খাওয়াতে পারবো না।
মেয়ে – ফুচকা খাওয়াতে পারবে ?
ছেলে – হুমম।
মেয়ে – এতেই চলবে নয়তো ঝালমুড়িই
খাবো।
ছেলে – তোমার জন্মদিনে যে পার্টি
দিতে পারবো না।
মেয়ে – তাতে কি ? আমার কপালে চুমু
দিয়ে বলতে পারবেনা „হ্যাপি বার্থ
ডে
লক্ষী বউ“
ছেলে – আমিতো সেটাই চাই কিন্তুু
যদি
দূরে থাকি ?
মেয়ে – তোমার ছোট্ট একটা
এসএমএস’ই যথেষ্ট।
ছেলে – তোমাকে যে বিশাল
আলিশানে রাখতে পারবো না।
মেয়ে – তাতে কি ? ছোট খাট আর
ছোট ঘর
হবে ?
ছেলে – হুম।
মেয়ে – নয়তো কুঁড়ে ঘরেও চলবে।
উঁকি দিয়ে বেড়া ফাঁকে চাঁদের
আলো
দেখবো দুজন মিলে।
ছেলে – ভালো খাবারের ব্যবস্থা যে
করতে পারবো না।
মেয়ে – তাতে কি ? ডাল আর ভাত
হবে
তো ?
ছেলে – তাও যদি না হয় ?
মেয়ে – দুজন না খেয়ে থাকবো।
ছেলে – বোকা মেয়ে !
ভালোবাসার মানুষটিকে না খাইয়ে
রাখতে পারবো ? .
মেয়ে – লক্ষী সোনা আমার।
ছেলে -বিশ্বাস কর আমি সত্যিই
পারবো না।
মেয়ে – কি আমার সাথে পায়ে
হাঁটতে ?
ছেলে – না।
মেয়ে – ঝাঁলমুড়ি খাওয়াতে ?
ছেলে – না।
মেয়ে – কুঁড়ে ঘরে রাখতে ?
ছেলে – না।
মেয়ে – তবে কি ??

তোমাকে ছেড়ে একটি মুহুর্ত কাটাতে
……………
-------সত্যি কারের ভালোবাসা,
বাড়ি, গাড়ি,
টাকা, কিছুই দেখে না !!! দেখে সুন্দুর
একটা
মন যে মনে তার জন্য অসিম
ভালোবাসা
আছে !!!!!

No comments:

Post a Comment

আপনার মন্তব্য দিন