Pages

এখন ও শুধুই ভালবাসি তোমাকে

কয়েকদিন থেকে আকাশটা মেঘলা । প্রতিদিন বৃষ্টি আসি আসি করে আসেনা । কিন্তু কেন আসে না ? তুমি কি জানো !!

আমি জানি না , তবে মনে হয় তোমার জন্যই আসে না । প্রতিদিনের ন্যায় আজও আকাশটা অনেক মে
ঘলা । মনে হচ্ছে আজ কিছুক্ষনের মধ্যেই তুমুল বেগে বৃষ্টি আসবে । চারদিকে হিম হিম করে বাতাস বইছে । পাখিগুলো আপন নীড়ে ফিরে চলছে । অনেক সুন্দর আবহাওয়া । এই সময় কার না ভাল লাগে বলো ? আমার কাছে অনেক ভাল লাগছে ।

তোমাকে খুব মনে পড়ছে আর তোমাকে নিয়ে বৃষ্টিতে ভিজতে খুব ইচ্ছা করছে ।
কিন্তু কি করবো বলো !!
আজ যে তুমি আমার পাশে নেই । তুমি যে দূরে , অনেক দূরে ।
জানি এখন আর তোমার বৃষ্টি ভালো লাগে না । তুমি বৃষ্টিতে ভিজতে চাও না । জানালার পাশ দিয়ে শুধু আনমনে বাইরে তাকিয়ে থাকো ।

আমার কথা কি তোমার একটি বারো মনে পড়ে না !!
তোমার কি মনে পড়ে না সেদিনের বৃষ্টিতে ভেজার কথা , ঐ যে সেদিন যে তুমি বললে দেখোনা বাইরে কত সুন্দর বৃষ্টি হচ্ছে,, চলোনা বৃষ্টিতে ভিজি । তারপর দুজনে কত আনন্দে আত্মহারা হয়ে বৃষ্টিতে ভিজলাম । বারবার শুধু তোমার মুখের দিকে চেয়ে থাকতাম । তুমি বলতে পাগলের মতো এমন করে কি দেখছো ? এলোমেলো চুলে তোমার বৃষ্টিভেজা মুখখানা দেখতে যে বড্ড ভাল লাগে । তোমার কি এসব কিছুই মনে পড়ে না !!

জানি এখন এসব তোমার কিছুই মনে পড়ে না । এখন তুমি আর সাতরঙ্গা তুলিতে আমার জলছবি আঁক না ।
তাতে কি বলো !!
বৃষ্টি ভেজা কান্নার মতো আজও আমার হুদয় কাঁদে । কেন জানো ? শুধু তোমায় মনে করে ।
এখন আর তোমার মতো করে কেউ আমার হাত দুটো ধরে বলেনা " চলোনা একটু বৃষ্টিতে ভিজি , একটু গান করি " ।
সত্যি আজ তোমাকে খুব মিস করছি ।

এখন আর বৃষ্টি এলে ভিজি না । একা একা ভিজতে আমার ভাল লাগে না ... কিন্তু কল্পনায় ভিজি । তোমাকে নিয়ে কল্পনায় ভিজতে যে আমার বড্ড ভাল লাগে কারন আমি যে তোমাকে এখনো ভালবাসি....অনেক অনেক ভালবাসি.......

No comments:

Post a Comment

আপনার মন্তব্য দিন