Pages

*আক্ষেপ*

আমি বলিনি আমাকে ভালবাসতেই হবে
Share করুন আর বন্ধুদেরকে
দেখার সুযোগ করে দিন ।

ভালোবাসার অনুভূতি কোথায়? বুকেরমধ্যখানে নাকি মাথার পেছনের অংশে?যেখানেই হোক, এটা এমন এক অনুভূতি, যাআপনাকে সারাক্ষণ অন্যরকম এক চেতনায়আবিষ্ট রাখবে এবং এটা অনেকটাব্যাখ্যার অতীত। ভালোবাসা নাকিবোকাকে চালাক আর চালাককে বোকাবানিয়ে ফেলে। ব্যাপারটা যদি সত্যি না হয়ে স্রেফ কথার কথাও হয়, তবু মনে হয় পুরোপুরি বাজে কথা নয়। আসলে ভালোবাসার সেই অন্য রকম চেতনা একজন মানুষের মনকে কিছুটা হলেও আলগা করে দেয় তার পারিপার্শ্বিকতা
থেকে। উদাসীনতাই তার চরিত্রের অন্যতম বহিঃপ্রকাশ হয়ে দাঁড়ায়।এমনকি শারীরিক কষ্টের সময়ও ভালোবাসার মানুষের স্পর্শ কিংবা তারস্মৃতি কিছুটা হলেও স্বস্তি দেয়।

ভাল লাগলে LIKE please.

https://m.facebook.com/profile.php?id=268792149895891&_rdr

নতুন নতুন SMS, JOKE, FUN, PHOTO এবং আরো অনেক কিছু পাবেন এই PAGE এ ।
এই PAGE ভাল লেগে থাকলে PLEASE LIKE দিন । আপনার LIKE বৃথা যাবে না ।
কেউ শুধু একবার ভেতর থেকে বাসার দরজা খুলে দিক
আমি বাইরে থেকেতালা খুলতে খুলতে ক্লান্ত।
আমি বলিনি আমাকে ভালবাসতেই হবে
আমি শুধু বলি
আমি সব কাজ করতে পারি
শুধু কেউ খাবার সময় পাশে বসে
একবার জিজ্ঞেস করুক

  • জল লাগবে কিনা!!
আমি বলিনি আমাকে ভালবাসতেই হবে
আমি শুধু বলি
কেউ শুধু একবার এসে বলুক
তোমার চোখে জল কেন?
আমি বলিনি আমাকে আচল দিয়ে
চোখের জল মুছে দিতে হবে
আমি শুধু বলি
কেউ এসে একবার বলুক
আর কেদোনা !

ভাল লাগলে LIKE please.

1 comment:

আপনার মন্তব্য দিন