Pages

একটি ভালোবাসার রোমান্টিক চিঠি......


প্রিয় ব্লগার বন্ধুরা, সবাই কেমন আছেন ? আমি ভালো। আজ আমি একটা ভালোবাসার রোমান্টিক চিঠি পোষ্ট করব। চিঠিটা আমার নিজের লেখা। আপনাদের কারো ভালো লাগতে পারে, আবার কারো ভালো নাও লাগতে পারে।

তবে আমি খুব এনজয় করি।


আপনাদের কারো যদি সামান্য তম ভালো লেগে থাকে, তাহলে আমার এই লেখাটা স্বার্থক হবে।


এই চিঠিতে বোল্ড আকারে যে শব্দগুলো আছে সেই গুলো সব বাংলাদেশী সিনেমার নাম।


সিনেমার নাম গুলোই এই চিঠির বিশেষত্ব।




তাহলে পড়ুন ভালোবাসার রোমান্টিক চিঠি।



______________________________________________






প্রিয়
নয়ন মনি,
ওগো প্রিয়তমা
, আমার রাঙা বৌ। সারাক্ষন এই মনের মাঝে তুমি। তুমি যদি বলো, তবে তোমাকে ভালোবেসে মরতে পারি। ও আমার প্রনের প্রিয়া তোমাকে নিয়ে আমি কেয়ামত থেকে কেয়ামত পর্যন্ত বেচে থাকতে চাই। আমি ব্যচেলর থাকা কালীন বিশ্ব প্রেমিক হয়ে টিপ টিপ বৃষ্টির মধ্যে আমার ভেজা চোখ দিয়ে তোমার দিকে তাকিয়ে থাকতাম। যেন তুমি আমার অনেক দিনের চেনাবুক ভরা ভালোবাসা নিয়ে আমি রচনা করবো আমার স্বপ্নের পৃথিবী, ও আমার প্রানের চেয়ে প্রিয়, এতটুকু আশা কি আমার এই অবুঝ মন করত পারেনা, তুমি যে আমার শত জনমের প্রেম। সারা জীবন আমি শুধু তোমাকে চাই এটাই আমার হৃদয়ের কথাএইতো প্রেম, আমরা যে রকম চাচ্ছিলাম। সারাক্ষন আমার এই চোখে শুধু তুমি তুমি আমার নয়নের আলোপ্রিয়া আমার প্রিয়া আমার এই অবুঝ হৃদয় সারাক্ষন শুধু বলে তোমাকে চাই। আমরা যখন আকাশ ছোঁয়া ভালোবাসাসীমানা পেড়িয়েচলে যেতাম অনেক দুর। তখন আমাদের এই অবুঝ প্রেম সারাক্ষন শুধু বলতো তুমি আমার প্রেম। ও আমার বিরাজ বৌ একবার বলোনা তুমি আমার। আমার মনে পরে সেই হারানো দিন গুলোর কথা। যখন হঠাৎ বৃষ্টি হয়ে আমাদের মাঝে এলো প্রেমএইতো প্রেম, আমার মরণের পরে একবারের জন্য হলেও আমার প্রেমের সমাধিতে ফুল দিতে এসো। তাতে তুমি একটুও গুনাহগার হবেনা।


এতক্ষন যা বললাম সবই সত্য।
সুতারাং এটাই আমাদের জীবন থেকে নেয়া গল্প।

No comments:

Post a Comment

আপনার মন্তব্য দিন