Pages

সম্পর্ক নষ্টের তিন রেড সিগন্যাল


সম্পর্ক নষ্টের তিন রেড সিগন্যাল




 
প্রেম করে বিয়ে করেছিল সাফিন। ক্যাম্পাসে যেদিন প্রথম নীরাকে দেখে সেদিনই মনে হয়েছিলো নীরা এমন একটি মেয়ে যাকে নির্দ্বিধায় ভালোবাসা যায়। নীরারও নাকি এমনটাই মনে হয়েছিলো। ক্যাম্পাসে শ্রেষ্ঠ জুটির তালিকায় যে তারাই প্রথম এমন কথাও রটে গিয়েছিলো সবার মুখে মুখে।

অথচ বিয়ের মাত্র এক বছরের মধ্যে ওদের সম্পর্ক যেখানে দাঁড়িয়েছে তাতে মনেই হয়না ওরা একদিন বন্ধুদের দেওয়া শ্রেষ্ট জুটির আখ্যায়িত দু’জন। অহেতুক সন্দেহের তীরে দু’জন দু’জনকে বিদ্ধ করতে সদা তৎপর। আর তাতেই আজ এ অবস্থা সাফিন নীরার।

সম্পের্কে কোন কিছুই অসম্ভব নয়। দু’জনের ভাবনায় সম্পর্ক  যেমন অনেক মধুর হয় তেমনি তিক্ত হওয়াও অস্বাভাবিক নয়। সম্পর্ক নষ্ট হওয়ার অনেক কারণ থাকলেও তিনটি কারণ সবচেয়ে বেশি উল্লেখযোগ্য। কারণ তিনটি হলো-

অকারণে সন্দেহ নয়
অকারণে সন্দেহ করেছেন তো নিজেই আপনার সম্পর্কের ভবনে প্রথম রেড সিগন্যালটি দিয়ে দিলেন। সাথের প্রিয় মানুষটি কোথায় যাচ্ছে, কার সাথে কথা বলছে, কিভাবে কথা বলছে, ইত্যাদি নানা বিষয় যদি সন্দেহের চোখে দেখেন তবে সম্পের্কে ভাটা পরবে অচিরেই। তবে তার সম্পর্কে খোজ রাখবেন নজরদারি নয়।

অফিসের কাজ বাসায় নয়
একদম নিরুপায় না হলে কখনোই অফিসের কাজ বাসায় আনবেন না। এতে দাম্পত্য সুখে ভাটা পরতে পারে। মনে রাখবেন অফিসের মেজাজে বাসায় চলা যাবেনা।

উপেক্ষা করা নয়
ওকে ঠিক আছে-এমন বাক্য দিয়ে কোন কথার উত্তর দিতে গেলেই তাতে মনে হতে পারে আপনি হয়তো উপেক্ষা করছেন। যে কোন ছোট ছোট বিষয়ও প্রাধান্য দিয়ে কথা বলবেন। প্রিয়জনকে বিশ্বাস করার চেষ্টা করুন। তার অভিযোগ মন দিয়ে শুনুন।

No comments:

Post a Comment

আপনার মন্তব্য দিন