Pages

প্রেমিকাকে প্রতারণার লক্ষণ


প্রেমিকাকে প্রতারণার লক্ষণ
নারী তার সবটুকু রমনীয়তা দিয়ে সাজাতে চায় আপন ভালবাসার মানুষটিকে। বিশ্বাসের বাহুডোরে আবদ্ধ করতে চায় প্রিয় পুরুষকে। দু’হাত জড়িয়ে ধরে বলতে চায় মনের গোপন কথাগুলো। সবকিছু ছেড়েছুড়ে একেবারে চলে আসতে চায় প্রেমিকের হাত ধরে।

কিন্তু সেই প্রেমিক পুরুষটি যদি প্রেমের আকাশে প্রতারণার রং মাখে তখন প্রেমিকার বিষাদের আর অন্ত থাকে না। প্রেমিকার মনের রংধনুটি তখন ঢেকে যায় মেঘের আঁচলে। তাই কারো সাথে প্রেমের সম্পর্কে অন্ধ হওয়ার আগে আপনিও একবার ভেবে দেখুন, আপনার প্রেমিকের মধ্যে প্রতারণামূলক কোনো প্রবনতা আছে কিনা? যদি তাই থাকে তবে নিজের মতো করে নতুন করে সিদ্ধান্ত নিতে পারেন।



তবে তার আগে আপনার প্রেমিক সম্পর্কে কিছু বিষয় আপনাকে পরখ করে দেখে নিতে হবে। সে আপনাকে নিয়ে সবসময় ব্যস্ত থাকতে চায় কিনা। আপনার মনের অবস্থা বোঝার চেষ্টা করে কিনা। নিজে থেকে বিয়ের জন্য আগ্রহী হয় কিনা।

শুধু এগুলোই নয়। আরো কিছু থাকে যা আপনাকে মাথায় রাখতে হবে। আপনার প্রেমিক কি আপনাকে নিয়ে ঘুরতে যেতে স্বাচ্ছন্দ বোধ করে। সে কি আপনার বান্ধবীদের সাথে মিশতে চায়। সে কি আপনার ফোন পেলে বিরক্তি বোধ করে। কিংবা ওই প্রেমিক পুরুষটি কি আপনাদের সম্পর্ক গোপন রাখতে চায়। অথবা সেকি আপনাকে কোনো ব্যাপারে সহজেই সন্দেহ করে।

হতে পারে তার ফেসবুক বা টুইটারে মেয়ে বন্ধু অনেক বেশি। তাছাড়া সেইসব মেয়েরা দেখতে খুবই আকর্ষণীয়। অনেকেই তাকে আপত্তিকর কমেন্টসও করে। আপনার ফোন ধরতে না পারলে সেকি চার্জ না থাকার অজুহাত দেখায়। মিষ্টি কথা দিয়ে আপনার কাছে তার অপরাধ লুকোতে চায়। সেকি সবসময় শুধু আপনার শরীরের প্রতিই আকর্ষণ বোধ করে, কিংবা কথায় ভুলিয়ে আপনাকে উত্তেজিত করতে চায়। যদি এমন হয় তবে মনে রাখবেন সে শুধু আপনার শরীরের প্রেমেই সীমাবদ্ধ। মনের দাম সেখানে উপেক্ষিতই থেকে যায়।



প্রাথমিকভাবে অন্তত এটুকু জেনে রাখুন, আপনার আশপাশে প্রায় প্রতিনিয়তই ঘটে চলেছে এরকম ছলনাময় ঘটনা। অনেক নারীই না জেনে ভুল পথে পা বাড়িয়ে বিষাক্ত করে তুলছে নিজের স্বাভাবিক সুন্দর জীবন। অবশেষে বেছে নিচ্ছে আত্মহননের পথ।

অতএব আপনার জীবনে যেন এমন দুঃস্বপ্নের দিন না আসে, আপনি যেন নিজের পছন্দের জীবনটি নিয়ে সুখে-শান্তিতে সবার সাথে আনন্দে থাকতে পারেন- সেজন্য অবশ্যই উল্লেখিত কথাগুলোকে বিবেচনায় নেয়া জরুরী। আপনার ভবিষ্যত জীবনকে নিরাপদ রাখা জরুরী।

No comments:

Post a Comment

আপনার মন্তব্য দিন