Pages

আপেক্ষা....

                                                                                                                               প্রতিদিন মোবাইলে একটা মিস কল আসতো ।প্রথেম ভাবতাম হয়তো কেউ মজা করে
।কিন্তু সে নাম্বার কল করলে কেউ রিসিভ করে না। তবে মিস কলটা আমার বাসার
মোবাইলে আসতো যেটা আমার আম্মুর কাছে থাকতো ।একদিন সেই নাম্বার থেকে একটি
মেসেজ দিয়েছে শেষে আমার নামটি ছিলো ,প্রথমে একটু অবাক হয়েছিলাম ।।মেসেজ
পড়ে জানতে পারলাম যে সে নাকি আমাকে অনেক পছন্দ করে।।মনে মনে খোঁজার
চেষ্টা করলাম কে এমন মেসেজ দিতে পারে  কাউকে খুজে পেলাম না ।




এমন মেসেজ আর মিস কল চলতে থাকলো অনেক দিন ।।
তবে আমার খুব জানতে ইচ্ছে করে সে কে ।।আমার মোবাইল থেকে তাকে কল করলাম
।।সেদিন সে কল রিসিভ করেছিল।।
সে বলল,আপনি কে বলছেন ?
আমি বললাম ,আপনি আমাকে চিনেন।।
সে বলল চিনতে পারছিনা আপনি বলুন কে আপনি ?
বললাম যাকে আপনি প্রতিদিন মিস কল দেন আমি সেই ।।।
তারপর সে চুপকরে থাকলো।।
আমি বললাম,কে আপনি আর কেন মিস আর মেসেজ দেন ।।আমি কি আপনাকে চিনি ?
সে তার নামটা বলেছিল।।সে নাকি আমাকে চেনে ,আমাকে রাস্তায় দেখে ।আমার
বাসার আশেপাশে তার বাসা।।কিন্তু আমি তাকে চিনিনা ।।
আমি তাকে একবার দেখতে চেয়েছিলাম ।।
সে বলেছিল,সময় হলে সেই দেখা করবে।।
জানিনা কেন জানি সেদিন তাকে অনেক বকে ছিলাম,মিস কল মেসেজ দিতে নিষেধ করেছিলাম।।



সে নাকি আমাকে অনেক ভালোবাসে তাহলে সামনে আসতে সমস্যা কি ?
কয়েকদিন পর সে আমাকে একটা মেসেজ দিয়েছিল,যেটা পড়ে বুঝলাম সেদিনের
কথাগুলোতে সে কষ্ট পেয়েছিল।।তারপর আমি তার সাথে দেখা করতে চেয়েছি
।।তবে এখনও সে সময় হয়নি।।সেএখনও আমাকে মিস কল আর মেসেজ দেয়।।জানিনা
কেন সে দূরে থাকতে চায়,
জানিনা কে সে ,তাকে জানার অপেক্ষায় রইলাম

No comments:

Post a Comment

আপনার মন্তব্য দিন