Pages

জন্মদিনে ভালবাসা।

                                          গধূলীর রঙ বিহীন রাতের আধার, সঙীহীন আকাশের তারা। নীরব নিথর চারদিক। কোন সাড়া শব্দ নেই.. সবাই ঘুমিয়ে।একা বসে বসে ভাবছি আমি।
ঘুমিয়ে তুমি.....হয়ত গভীর স্বপ্নে ও বিভোর। সুন্দর আগামী দিনের স্বপ্ন। কেননা আজ রাত টা পেরুলে ই তুমার জীবনে নতুন আর একটা বছর যোগ হচ্ছে। নতুন ভোরে তুমি পা রাখছ ২৪ এ। নতুন জীবনের নতুন স্বপ্নগুলো বাস্তবায়িত হয়ে ছড়িয়ে পড়বে চারদিকে ভোরের সূর্যের সোনালি আলোর ঝলকানিতে। হ্যা হ্যা তাই যেন হয়। আল্লাহ যেন তোমার সকল চাওয়াকে পাওয়ায় পরিণত করেন!
অবাক হতে পার তুমি নীল তোমাকে wish করে নি। অথচ.... মন খারাপ কর না। আমি কোনদিন তোমাকে wish করব না। কারন আমি চাই না অন্য সবার দলে আমি ও থাকি। অন্য সবাই তোমাকে wish করুক। আমি যে ভীষণ জেদি। যাই মন বুঝে তাই করি। তাই ঠিক করেছি কোন বিশেষ দিনে তোমাকে wish করব না। হ্মমা কর আমায়...


তাই বলে আবার ভেব না তোমাকে আমি ভালবাসি না। এটা যে মস্ত বড় ভুল হবে তোমার ।আমার সকল ভাবনা তোমাকে ছুয়ে। জানো তুমি হীনা আমার কোন ভাবনা বেশিহ্মণ স্থায়ী হয় না। আমার রঙ তুলিতে রঙ ওঠে না তুমি ছাড়া।



নীল হৃদয়ের নির্জনতাকে তাড়িয়ে দিয়ে তুমি এসেছ আমার হয়ে। আমার দু চোখের পাতায় ভর করা স্বর্গ রচনার স্বপ্ন তুমি। আছ মিশে আমার হৃদয়ের প্রতিটি স্পন্দনে,আমার প্রতিটা নিশ্বাস তোমাকে ঘীরে।


তোমার অনুপ্রেরণা নিয়ে হয় আমার পথ চলা। আমি বেশ আছি তোমায় নিয়ে।তুমি রাঙিয়েছ আমার পৃথিবী। আর এই পৃথিবীর সমস্ত সত্তাধীকারি তুমি। একান্তই তুমি। সব ক্লান্তি আর জড়তা শেষে তোমার ছোয়ায় আমি হাসি, গাই। এর সব ই হয়েছে তোমাকে পেয়েছি তাই।


এই পৃথিবীর কোলাহল থেকে আড়ালে আমার হৃদয় মন্দিরে সারাহ্মন তোমার অবাধ বিচরণ আমাকে মাতিয়ে রাখে। তোমার ভালবাসা নিয়ে আমি বেঁচে আছি। চাই ও সারাটা জীবন তোমার ভালবাসায় অন্ধ হয়ে বেঁচে থাকতে।

তোমাকে কত্তটা ভালবাসি বুঝাতে পারি না।সত্যি বলতে কি জানো তোমাকে পেযে এ হৃদয় পূর্ণতা পেয়েছে।কেননা আমি যেমনটা চেয়েছিলাম তমি তাই হয়েছ। আমি তোমার জীবনে ছায়া হয়ে থাকতে চাই। তোমার দুঃখ সুখের সাথী হতে চাই।যাই হোক জন্মদিনে তোমার প্রতি রইল আমার অজস্র ভালবাসা।

No comments:

Post a Comment

আপনার মন্তব্য দিন